• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ইতিহাস গড়া টাইগারদের অভিনন্দন জানালেন জয়


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩, ০৬:০৭ পিএম
ইতিহাস গড়া টাইগারদের অভিনন্দন জানালেন জয়
ছবি - সংগৃহীত

বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে বাংলাদেশ। আর এই জয়ে টেস্ট খেলুড়ে সবগুলো দলের বিপক্ষে অন্তত এক ফরম্যাটে সিরিজ জেতার ইতিহাস গড়েছে টাইগার বাহিনী। ইতিহাসগড়া এই জয়ে টিম টাইগার্সকে অভিনন্দন জানিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও একমাত্র পুত্র সজিব ওয়াজেদ জয়। 
রোববার (১২ মার্চ) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডকে ৪ উইকেটে হারিয়ে সিরিজ জয় নিশ্চিত করেছে বাংলাদেশ।
মেহেদি হাসান মিরাজের ক্যারিয়ারসেরা বোলিংয়ে ইংল্যান্ডকে মাত্র ১১৭ রানেই গুটিয়ে দেয় টাইগার বাহিনী। ১১৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে প্রথম ম্যাচের ম্যাচসেরা নাজমুল হোসেন শান্তর দৃড়তায় ৭ বল হাতে রেখেই ৪ উইকেটের জয় পায় সাকিব আল হাসানের দল। এই জয়ে তিন ম্যাচ সিরিজের এক ম্যাচ হাতে রেখেই ২-০ ব্যবধানে সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ।

বাংলাদেশের জয়ের পর রাতেই নিজের ফেসবুক পেজে  একটি পোস্ট দিয়ে বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন সজিব ওয়াজেদ জয়। 

উল্লাসরত বাংলাদেশ দলের একটি ছবি দিয়ে তার ক্যাপশনে জয় লেখেন, বিশ্ব চ্যম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে T-20 সিরিজ জয় করায় অভিনন্দন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে। স্বাধীনতার মাসে বাংলাদেশকে আরেকবার গর্বিত করায় ধন্যবাদ খেলোয়াড়দের, একই সাথে বাংলাদেশ ক্রিকেটের সাথে সংশ্লিষ্ট সবাইকে।


Side banner
Link copied!