• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সমর্থকদের টিকিটের অর্থ ফেরত দেবে টটেনহ্যাম


FavIcon
স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৩, ০৭:৪৮ পিএম
সমর্থকদের টিকিটের অর্থ ফেরত দেবে টটেনহ্যাম
ছবি - সংগৃহীত

গত রোববার ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগে নিউক্যাসল ইউনাইটেডের কাছে ৬-১ গোলে বিধ্বস্ত হয় টটেনহ্যাম হটস্পার। নিউক্যাসলের কাছে লজ্জাকর হারের জন্য  অনুতপ্ত টটেনহ্যামের খেলোয়াড়রা। ওই ম্যাচের টিকিটের অর্থ ফেরত দেয়ার ঘোষণা দিয়েছে টটেনহ্যামের খেলোয়াড়রা।
সামাজিক যোগাযোগমাধ্যমে টটেনহ্যামের ভেরিফাইড পেজে একটি বার্তা দিয়েছে দলটির খেলোয়াড়রা। সেইন্ট জেমস পার্কে নিউক্যাসলের বিপক্ষে খেলা দেখতে যাওয়া সমর্থকদের টিকেটের টাকা ফেরত দেওয়ার ঘোষণা দিয়ে টটেনহ্যামের খেলোয়াড়রা বলেন, একটা দল হিসেবে আপনাদের হতাশা, ক্ষোভ বুঝতে পারছি আমরা। আমাদের পারফরমেন্স মোটেও ভালো ছিল না। আমরা জানি, এ ধরণের পরিস্থিতিতে মুখের কথা আপনাদের সান্তনার জন্য যথেষ্ট নয়। বিশ্বাস করুন, এমন হার আমাদেরকেও কষ্ট দেয়।

তারা আরও জানায়, হোম ও অ্যাওয়ে সব ম্যাচে আমাদের পাশে থাকায় আপনাদের কাছে আমরা কৃতজ্ঞ এবং সেইন্ট জেমস পার্কে খেলা দেখতে যাওয়া সমর্থকদের টিকেটের মূল্য ফেরত দিতে চাই আমরা।
নিউক্যাসলের কাছে ওমন বিব্রতকর হারের জন্য ইতোমধ্যে অন্তবর্তীকালীন কোচ ক্রিষ্টিয়ান স্টেলিনিকে বরখাস্ত করেছে টটেনহ্যাম। স্টেলিনির জায়গায় অন্তবর্তীকালীন কোচ হিসেবে রায়ান ম্যাসনকে নিয়োগ দিয়েছে টটেনহ্যাম।
নিউক্যাসলের কাছে হারের ক্ষত নিয়ে আগামী বৃহস্পতিবার আবারও মাঠে নামছে টটেনহাম। ইংলিশ লিগে ওই ম্যাচে টটেনহ্যামের প্রতিপক্ষ ম্যানচেস্টার ইউনাইটেড।  ম্যাচে আবারও সমর্থকদের পাশে থাকার অনুরোধ করেছেন টটেনহ্যাম খেলোয়াড়রা।
ওই বিবৃতিতে টটেনহ্যাম খেলোয়াড়রা বলেন, ‘আমরা জানি, রোববার যা হয়েছে এই টিকেটের মূল্য ফেরতে কিছু পরিবর্তন হবে না। তবে সবকিছু ঠিকঠাক করতে আমরা নিজেদের সবটুকু উজাড় করে দেব এবং ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচে আপনাদের সমর্থন আমাদের কাছে সবকিছু। একমাত্র ঐক্যবদ্ধতা আমাদের এগিয়ে নিতে পারে।


Side banner
Link copied!