• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

মতলবে সিইনজি ড্রাইভার সমিতির সভাপতি আনোয়ার ও সম্পাদক মোস্তফা নির্বাচিত


FavIcon
আব্দুল মান্নান খানঃ
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩, ০৮:৩৬ পিএম
মতলবে সিইনজি ড্রাইভার সমিতির সভাপতি আনোয়ার ও সম্পাদক মোস্তফা নির্বাচিত
ছবি - সংগৃহীত

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ  পরিবেশে মতলব দক্ষিন উপজেলার সিএনজি ড্রাইভার কল্যান বহুমুখী সমবায় সমিতির (রেজিঃ নং ১৪/চাঁদ /০৯) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে । 
শনিবার (২১ জানুয়ারী) পানিরটাংকি অস্থায়ী কার্যালয়ে সকাল ৯ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয় । নির্বাচনে ৪ টি পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে । মোট ৪১৯ জন ভোটারদের মধ্যে ৩২৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে । সভাপতি পদে মোঃ আনোয়ার হোসেন ( প্রতীক  চেয়ার)  ২২৭ ভোট পেয়ে নির্বাচিত হন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ সাইদুল (প্রতীক সিএনজি) ভোট পেয়েছেন ১০১টি। সাধারণ সম্পাদক পদে মোঃ মোস্তফা খান ( প্রতীক  মোরগ)  ১৭৭ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামসুল হক ( প্রতীক  আম)  ভোট পেয়েছেন ১৬২ টি। কোষাধ্যক্ষ পদে মোঃ আক্তার হোসেন ( প্রতীক দেওয়াল ঘড়ি)    ভোট পেয়েছে ২০০ টি, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাবেদ মিয়াজী দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ১৩৫ ভোট। 
সদস্য পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ শহীদুল্লাহ সাইকেল প্রতীকে পেয়েছেন ২০৭ ভোট,  মোঃ আফজাল হাতি প্রতীকে পেয়েছেন ১৭৫ ভোট, মোঃ দেলোয়ার হোসেন আনারস প্রতীকে পেয়েছেন ১৫৫ ভোট ও মোঃ কাউসার হোসেন হরিণ প্রতীকে পেয়েছেন ১৪৮ ভোট। 
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি পদে মোঃ আলমগীর হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে লিটন বেপারী । 
নির্বাচনে প্রিজাইটিং অফিসারের দ্বায়িত্ব পালন করেন উপজেলা সমবায় কর্মকর্তা মোকলেছুর রহমান । এ সময় মতলব দক্ষিন থানা এসআই হাবিবুর রহমান ও অরুন কান্তি চাকমাসহ সঙ্গীয় ফোর্স সহযোগিতা করেন ।



Side banner