• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নেত্রকোনায় প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রী হত্যাকারী গ্রেফতার


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: মে ৩, ২০২৩, ১১:২৫ পিএম
নেত্রকোনায় প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রী হত্যাকারী গ্রেফতার
ছবি: সংগৃহীত

নেত্রকোণার বারহাট্টায় বখাটের ধারালো অস্ত্রে স্কুল ছাত্রী মুক্তি রাণী বর্মন হত্যাকান্ডের আসামী ঘাতক কাওসারকে গ্রেফতার করেছে নেত্রকেকোণা জেলা গোয়েন্দা সংস্থা ।

 

গ্রেফতারকৃত কাওছার বারহাট্টা উপজেলার প্রেমনগর গ্রামের সামছু মিয়ার ছেলে।

 

মঙ্গলবার বিকালে স্কুল থেবে বাড়ি ফেরার পথে ছালিপুরা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী প্রেমনগর গ্রামের নিখিল বর্মনের মেয়ে মুক্তি রানী বর্মনকে একই গ্রামের সামছু মিয়ার ছেলে কাউসার (১৮) অতর্কিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

 

স্থানীয় লোকজন এবং সহপাঠীরা আহত মুক্তি রানী বর্মনকে উদ্ধার করে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

 

আহত মুক্তি রানী বর্মনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর পরই পুলিশ সুপার মোঃ ফয়েজ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

তাৎক্ষণিকভাবে তিনি জেলা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখার সমন্বয়ে চারটি টিম গঠন করে ঘাতক কাওছারকে গ্রেফতারে নির্দেশনা প্রদান করেন।

 

জেলা পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই ঘাতক কাওছারকে নিজ গ্রামের জঙ্গল থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কাওছার জানায়, প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় এই হত্যাকান্ড সংঘঠিত করে। এ ব্যাপারে পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

এ ব্যাপারে,গৌরীপুর উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ মুক্তা রানী বর্মনের হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। 

 


Side banner
Link copied!