• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বাবার মৃতদেহ আনার পথে সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যু


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: জুন ৬, ২০২৩, ১০:১০ এএম
বাবার মৃতদেহ আনার পথে সড়ক দুর্ঘটনায় ছেলের মৃত্যু
ছবি: সংগৃহীত

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় বাবা সোহরাব সরদারের (৭০) মৃত্যুর খবর শুনে তাকে দেখতে আসার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ছেলে সোলাইমান সরদারের (৩৮)। সোমবার ( ৫জুন ) দুপুর ১টা ৪০ মিনিটের সময় নড়িয়া উপজেলার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ সংলগ্ন শরীয়তপুর-নড়িয়া মহা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত সোলাইমান সরদার (৩৮) নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চান্দনি গ্রামের সোহরাব সরদারের ছেলে।

 

জানা যায়, নিহত সোলাইমান সরদারের (৩৮) বাবা সোহরাব সরদার বেশ কিছুদিন ধরে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি অবস্থায় ছিলেন। আজ (৫ জুন ) দুপুর ১ টার সময় সোহরাব সরদার চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বাবার মৃত্যুর খবর শুনে বাবাকে দেখতে শরীয়তপুর সদর হাসপাতালের দিকে আসার জন্য রাস্তায় গাড়ির জন্য অপেক্ষারত অবস্থায় পিছন থেকে ছুটে আসা দ্রুত গতির এক মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ লামিয়া তাকে মৃত ঘোষনা করে । 

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে নড়িয়া থানা পুলিশ পরিবারের নিকট হস্তান্তর করেন। এ ঘটনায় পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বাবা ও ছেলের এমন মর্মান্তিক মৃত্যু কেউ মেনে নিতে পারছেন না।

 

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান জানান, আমরা ইতোমধ্যেই মোটরসাইকেল চালক কে আটক করেছি। নিহতের পরিবারের কেউ এসে অভিযোগ করলে মামলা নেওয়া হবে।


Side banner
Link copied!