• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মতলব দক্ষিণে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন


FavIcon
সমির ভট্টাচার্য্য
প্রকাশিত: জুন ৭, ২০২৩, ০৮:৫৫ পিএম
মতলব দক্ষিণে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন
ছবি: সংগৃহীত

যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ে আয়োজনে মতলব দক্ষিণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টলল বালক (অনুর্ধ্ব -১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) উদ্ভোধন করা হয়েছে । 

 

৭ জুন বিকাল ৪ টায় মতলব ঐতিয্যবাহী নিউ হোস্টেল মাঠে টুর্নামেন্টের শুভ উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাস । উদ্ভোধনী খেলায় অংশ গ্রহন করেন মতলব পৌরসভা একাদশ বনাম উপাদী উত্তর ইউনিয়ন একাদশ । 

 

এ সময় উপস্থিত ছিলেন মতলব দক্ষিন থানার ওসি তদন্ত সালেহ আহম্মেদ, প্রকশৌলী জাকির হোসেন, পল্লি উন্নয়ন কর্মকর্তা আবুল হাসনাথ,যুব উন্নয়ন কর্মকর্তা, ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জহিরুল ইসলাম আলেক, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর পিন্টু সাহা, উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদউল্লাহ প্রধান, মতলব বাজার বনিক ও জনকল্যাণ সমিতির ক্রীড়া সম্পাদক আলমাস প্রধান, ক্রীড়া অনুরাগী ফয়সাল খন্দকার, মোঃ শরিফ প্রমুখ। 

 

উক্ত খেলায় উপাদী উত্তর ইউনিয়ন ট্রাইব্রেকার ৪-৩ গোলে মতলব পৌরসভা একাদশকে হারিয়ে জয় লাভ করে । খেলার ধারা বিবরনী দেন ফয়সাল আহম্মেদ । খেলা রেফারীর দায়িত্ব পালন করেন মহসীন রেজা, সহকারী রেফারীর দায়িত্ব পালন করেন মোঃ স্বপন ও জামাল ।

 

 


Side banner
Link copied!