• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

সরকার বিএনপিকে বিশৃঙ্খলা সৃষ্টির অনুমতি দেবে না : তথ্যমন্ত্রী


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ০২:১৩ পিএম
সরকার বিএনপিকে বিশৃঙ্খলা সৃষ্টির অনুমতি দেবে না : তথ্যমন্ত্রী
ছবি - সংগৃহীত

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নয়াপল্টনে জনসভা করার কথা বলে দেশে একটা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। সরকার বিএনপিকে কোনো বিশৃঙ্খলা সৃষ্টির অনুমতি দেবে না।
তথ্যমন্ত্রী বলেন, মির্জা ফখরুল গতকালও বলেছেন নয়াপল্টনের সামনেই জনসভা হবে। আসলে ওদের উদ্দেশ্য জনসভা করা নয়। ওদের উদ্দেশ্য দেশে একটি গণ্ডগোল লাগানো, দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা।
আজ শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে প্রধামন্ত্রীর জনসভার সর্বশেষ প্রস্তুতি পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
তথ্যমন্ত্রী বলেন, বিএনপির সুবিধার্থে তাদের আবেদন অনুযায়ী সোহরাওয়ার্দী উদ্যান বরাদ্দ দেওয়া হয়েছে। সেখানে না গিয়ে নয়াপল্টনে জনসভা করার ঘোষণা দেওয়ার অর্থ দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা। সরকার কাউকে বিশৃঙ্খলা সৃষ্টি করার অনুমতি দিতে পারে না। লাইসেন্স দিতে পারে না। এটি আমরা হতে দেবো না।
এর আগে তথ্যমন্ত্রী নগরীর পলোগ্রাউন্ড মাঠে প্রধানমন্ত্রীর জনসভার মঞ্চসহ সার্বিক প্রস্তুতি পরিদর্শন করেন। এ সময় মন্ত্রীর সঙ্গে চট্টগ্রামের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলামসহ  চট্টগ্রাম নগর ও জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।  



Side banner