• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মানিকগঞ্জে ৩ যুবকের মরদেহ উদ্ধার


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩, ০৩:১৬ পিএম
মানিকগঞ্জে ৩ যুবকের মরদেহ উদ্ধার
ছবি - সংগৃহীত

মানিকগঞ্জ সদর ও দৌলতপুর উপজেলায় তিন যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।সোমবার (২৮ আগস্ট) সকালে সদর উপজেলা থেকে দুজন এবং দৌলতপুর উপজেলা থেকে একজনসহ তিনজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তারা তিনজনই পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছে বলে দাবি করেন তাদের পরিবারের সদস্যরা।

নিহতরা হলেন, মানিকগঞ্জ সদর উপজেলার নতুন বাইচাইল গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল মোতালেবের ছেলে জাহিদ হোসেন (২৬) ও ভাটবাউর গ্রামের মো. মজনুর ছেলে রাকিব হোসেন (১৮) এবং দৌলতপুর উপজেলার চকহরিচরণ গ্রামের গোলাপ হোসেনের ছেলে মো. শিশির (১৮)। নিহত জাহিদ ছিলেন মানিকগঞ্জ পৌর সুপার মার্কেটের একটি দোকানের কর্মচারী, রাকিব ছিলেন পিকআপভ্যান চালক ও শিশির ছিলেন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে সোমবার সকাল ৮টার দিকে জাহিদ হোসেন নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। অন্যদিকে ভাটবাউর গ্রামের রাকিব হোসেনের মরদেহ উদ্ধার করা হয়েছে বাড়ি পাশের গাব গাছ থেকে। ময়না তদন্তের জন্য তাদের মরদেহ মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাদের পরিবারের দাবি তারা আত্মহত্যা করেছে। তবে হত্যা, না আত্মহত্যা তা ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া গেলে নিশ্চিত হওয়া যাবে না।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্ল্যা বলেন, নিজ ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় শিশির নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে বলে পারিবারের দাবি। তবে ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে এটি নিশ্চিত হওয়া যাবে।


Side banner
Link copied!