• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

মানিকগঞ্জ জেলা কারাগারে এক হাজতির মৃত্যু


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪, ০২:৪২ পিএম
মানিকগঞ্জ জেলা কারাগারে এক হাজতির মৃত্যু
ছবি - সংগৃহীত

মানিকগঞ্জ জেলা কারাগারে সাগর হোসেন (৪০) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। সিংগাইর থানায় নারী ও শিশু নির্যাতন মামলায় কারাগারে বন্দি ছিলেন তিনি।বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে কারাগারের সুপার মো. বজলুর রশিদ এই বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (১০ জানুয়ারি) অসুস্থ অবস্থায় হাসপাতালে নিলে চিকিৎসক রাত ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।মৃত হাজতির বাড়ি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার তালতলা এলাকার মৃত হাসেম আলীর ছেলে।

জেলা কারাগার ও হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, গতকাল বুধবার সন্ধ্যার পর হাজতি সাগর হোসেন কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। রাত সাড়ে ৮টার দিকে কারাগার থেকে চিকিৎসার জন্য জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহমুদা সুলতানা পরীক্ষা-নিরীক্ষা করে রাত ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) কাজী এ কে এম রাসেল বলেন, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ওই রোগীর (হাজতি) মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।কারাগারের সুপার মো. বজলুর রশিদ আখন্দ বলেন, গতকাল সন্ধ্যার পরে করাগারে হাজতি সাগর হোসেন অসুস্থ হয়ে যায়। পরে তাকে জেলার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 


Side banner
Link copied!