• ঢাকা
  • রবিবার, ২৯ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

বাড্ডায় ৩ ভাইকে ছুরিকাঘাত, নিহত এক


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২, ১০:৪০ পিএম
বাড্ডায় ৩ ভাইকে ছুরিকাঘাত, নিহত এক
ছবি: সংগৃহীত

রাজধানীর উত্তর বাড্ডায় দুটি দোকানের মালিকদের মধ্যে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের দুজনকে ছুরিকাঘাত করা হয়েছে, অন্যজনকে মারধর করা হয়।

বুধবার (২০ এপ্রিল) বিকেলে উত্তর বাড্ডার সাঁতারকুল রহমতউল্লাহ গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে।
জানা যায়, ওই এলাকার মুদি দোকানি সামিউলের সঙ্গে পাশের দোকানির কথা কাটাকাটি হয়। এর জেরে পাশের দোকানি ও তার দুই ভাইকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন সামিউল। এতে সাইফুল হাওলাদার (২০), তার সহোদর বাবু হাওলাদার (১৮) ও সাবু হাওলাদার (১৪) গুরুতর আহত হন। তাদের আরেক ভাই রাসেল হাওলাদারকেও (২৪) মারধর করেন পাশের দোকানি ও তার পরিবারের সদস্যরা।

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিয়ে আসলে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজন ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত সাইফুলের ফুফাতো ভাই জাহিদুল হোসেন জানান, দোকানের সংস্কারকাজ নিয়ে পাশের দোকানি সামিউলের সঙ্গে কথা কাটাকাটি হয় সাইফুল ও তার ভাইদের। এর জেরে তিনভাইকে ছুরিকাঘাত ও একজনকে মারধর করেন সামিউল ও তার পরিবারের সদস্যরা।
সাইফুল বরিশাল সদর উপজেলার আব্দুল খালেক হাওলাদারের সন্তান। উত্তর বাড্ডার সাঁতারকুল এলাকায় থেকে ভাইদের সঙ্গে মুদি দোকান চালাতেন তিনি।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।



Side banner