• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

যাত্রাবাড়ীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩, ০৫:৩৯ পিএম
যাত্রাবাড়ীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ছবি: প্রতীক

রাজধানীর যাত্রাবাড়ীতে নাজমীন আক্তার (১৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মায়ের সঙ্গে মোবাইলে ঝগড়ার পর তিনি আত্মহত্যা করেছেন বলে দাবি স্বজনদের।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে মুমূর্ষু অবস্থায় নাজমীনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নাজমীনের ননদ সীমা আক্তার জানান, পাঁচ মাস আগে তার ছোট ভাই নাঈম আহমেদের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় নাজমীনের। এরপর থেকে যাত্রাবাড়ীর শনিরআকড়া গোবিন্দপুর হাজী মসজিদ রোডের একটি বাসার ৬ তলায় ভাড়া থাকা শুরু করেন তারা। নাঈম পল্টনে কাপড়ের ব্যবসা করেন।
তিনি আরও জানান, পাশাপাশি বাড়িতে থাকেন তারা। বেলা সাড়ে ১২টার দিকে নাজমীনকে ডাকতে তাদের বাসায় যান সীমা। রুমের দরজা ভেতর থেকে বন্ধ দেখে অনেকক্ষণ ডাকাডাকি করেন। তবে কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীদের মাধ্যমে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন, নাজমীন ওড়নায় গলায় ফাঁস লাগিয়ে ফ্যানে ঝুলছে। তখন তাকে নামিয়ে হাসপাতালে নিয়ে যান। ঘটনার সময় নাঈম  বাসায় ছিলেন না।

স্বজনরা আরও জানান, কুমিল্লার মুরাদনগর উপজেলার নবী হোসেনের মেয়ে নাজমীন। তার মা-বাবা গ্রামের বাড়িতে থাকেন। সকালে কোনো একটি বিষয় নিয়ে মুঠোফোনে মায়ের সঙ্গে ঝগড়া হয় তার। পরে স্বামী নাঈম তাকে বাসায় রেখে কাজে চলে যান। মায়ের সঙ্গে ঝগড়া করে নাজমীন গলায় ফাঁস দিয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।



Side banner