• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

গৌরীপুরে অটোরিকশা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার


FavIcon
দিলিপ কুমার দাস (ময়মনসিংহ):
প্রকাশিত: মে ১২, ২০২৩, ১১:৪৫ পিএম
গৌরীপুরে অটোরিকশা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার
ছবি: সংগৃহীত

ময়মনসিংহের গৌরীপুরে অটোরিক্সা চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে পুলিশ । গতকাল বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয় এবং চুরি হওয়া অটোরিক্সা উদ্ধার করা হয়। 

 

থানা সূত্রে জানা গেছে, বোকাইনগর ইউনিয়নের ফুলহর গ্রামের নুরুল হকের ছেলে আল আমিন ঘটনার দিন সন্ধ্যায় আব্দুল গনি মৎস্য হ্যাচারি এন্ড নার্সারী থেকে রেনু পোনা নিয়ে রাত সোয়া ৮ টায় পৌর শহরের মাছুয়াকান্দা যায়। সেখানে জনৈক বিপ্লব এর ফিসারীর সামনে অটোরিক্সা রেখে রেনু ভর্তি ব্যাগ দিতে যায়। ব্যাগ দিয়ে এসে দেখে তার অটোটি ওই স্থানে নেই। দুই ব্যক্তি দ্রুত অটোরিক্সাটি নিয়ে চলে যাচ্ছে। পরে তার ডাক চিৎকারে অপরিচিত ব্যক্তি মোটরসাইকেল দিয়ে তাদের ধাওয়া করে। এ সময় টহল পুলিশকে বিষয়টি অবগত করে। টহল পুলিশ ও বাইকচালক মিলে অচিন্তুপুর ইউনয়নের কৃষ্ণপুর গ্রামের মোঃ জাহাঙ্গীর খান পাঠানের ঔষধের ফার্মেসীর সামনে থেকে স্থানীয়দের সহযোগিতায় ২ চোরসহ অটোরিক্সাটি আটক করে থানায় নিয়ে আসে।

 

আটককৃতরা হলেন, পৌর শহরের মাছুয়াকান্দা মহল্লার মৃত জুয়েল মিয়ার ছেলে মোঃ হাছান মিয়া (২০), হারুন মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (১৯)।

 

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, তাদের বিরুদ্ধে অটোরিকশা মালিক আল আমিন বাদী হয়ে গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ১৪ ।


Side banner
Link copied!