• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জায়েদ খানের সদস্যপদ স্থগিত


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: এপ্রিল ২, ২০২৩, ০৬:৪০ পিএম
জায়েদ খানের সদস্যপদ স্থগিত
ছবি - সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েও যেনো হননি জায়েদ খান। পদটি নিয়ে নিপুণ আর জায়েদ খানের মধ্যে কোর্ট-কাচারি কম হয়নি। এখানে শেষ হাসিটা নিপুণই হেসেছেন। চেয়ার রয়েছে তার দখলেই। 
সমিতির সাধারণ সম্পাদক পদের চেয়ার হারানোর পর অনেকেই শঙ্কা প্রকাশ করেছিলেন জায়েদ খান সদস্য পদটাও বুঝি হারাচ্ছেন।এবার সেটায় সত্য হলো।

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে অশালীন মন্তব্য করায় চিত্রনায়ক  জায়েদ খানের সদস্যপদ স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে শিল্পী সমিতির কার্যকরি কমিটি। বাংলাদেশ চচ্চিত্র শিল্পী সমিতির এক সভায় আজ (২ এপ্রিল) তার সদস্যপদ স্থগিত করা হয়েছে।
    
শিল্পী সমিতির কার্যকারি কমিটির বেঠকে শেষে আনুষ্ঠানিক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সিদ্ধান্তটি জানান সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক সাইমন সাদিক। এই সময় পরবর্তীতে উপদেষ্টা কমিটির সঙ্গে  আলোচনা করে জায়েদ খানের সদস্য পদ বাতিল করা হবে বলেও জানিয়েছেন তিনি। 
সাইমন সাদিক বলেন, ‘আজ আমাদের কার্যনির্বাহী কমিটির ৯ম মিটিং হয়েছে। সেখানে একবাক্যে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়েছে, সমিতির গঠনতন্ত্রের ৭ (ক) ধারার আলোকে আমাদের সম্মানিত সদস্য জায়েদ খানের সদ্য পদ স্থগিত করা হলো।


Side banner
Link copied!