• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পাকিস্তানে পৌঁছাল নিউজিল্যান্ড দল


FavIcon
স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ০৬:৩৬ পিএম
পাকিস্তানে পৌঁছাল নিউজিল্যান্ড দল
ছবি: সংগৃহীত

চলতি সপ্তাহেই ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাবর আজমের দল। যদিও গুঞ্জন উঠেছিল, জনবল কম থাকা ও রমজানের অন্য কার্যক্রমের কারণে নিরাপত্তা দিতে ইসলামাবাদ পুলিশ ‘অস্বীকৃতি’ জানিয়েছে।
পরবর্তী সময়ে ইসলামাবাদ পুলিশ জানায়, পাকিস্তানে নিউজিল্যান্ডের সফরের শুরু থেকে শেষ পর্যন্ত সর্বোচ্চ ও বিশ্বমানের নিরাপত্তা দেওয়া হবে। শেষ পর্যন্ত কড়া নিরাপত্তার মধ্য দিয়েই পাকিস্তান সফরে এসেছে কিউইদের ক্রিকেট দল।
ওডিআই ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে মঙ্গলবার (১১ এপ্রিল) পাকিস্তানে পৌঁছেছে টম ল্যাথামের নেতৃত্বাধীন নিউজিল্যান্ড স্কোয়াড। সফরে কিউইরা পাঁচটি ৫০ ওভারের ম্যাচ এবং একই সংখ্যক টি-টোয়েন্টি খেলবে।
এদিন ব্ল্যাক ক্যাপস স্কোয়াড লাহোর বিমানবন্দরে অবতরণ করে এবং কঠোর নিরাপত্তার মধ্যে তাদেরকে টিম হোটেলে নিয়ে যাওয়া হয়। আগামী বৃহস্পতিবার (১৩ এপ্রিল) অনুশীলন শুরু করার আগে দুইদিন বিশ্রাম নেবেন খেলোয়াড়রা।
কিউইদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে লাহোরে ১৪, ১৫ ও ১৭ এপ্রিল এবং রাওয়ালপিন্ডিতে ২০ ও ২৪ এপ্রিল। ওডিআই খেলা হবে রাওয়ালপিন্ডিতে ২৭ ও ২৯ এপ্রিল এবং করাচিতে ৩, ৫ এবং ৭ মে।
পাকিস্তানে পৌঁছানোর পর নিউজিল্যান্ডের অলরাউন্ডার ড্যারিল মিচেল বলেছেন, তারা পাকিস্তানে টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ নিয়ে খুব উত্তেজিত। দলে এমন কিছু তরুণ খেলোয়াড় আছে, যারা আগে এই কন্ডিশনে খেলেনি।
এদিকে পাকিস্তান সফরকে চ্যালেঞ্জিং হিসেবেও অভিহিত করেছেন এই খেলোয়াড়। তার দাবি, পাকিস্তানের একটি বিশ্বমানের দল রয়েছে।


Side banner
Link copied!