• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাফুফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন ইমরান হোসেন


FavIcon
স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ০৯:০৭ পিএম
বাফুফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন ইমরান হোসেন
ছবি: সংগৃহীত

আগামী তিন মাসের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ইমরান হোসেন তুষার। আজ (সোমবার) বাফুফের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
সম্প্রতি আর্থিক অনিয়ম লুকাতে মিথ্যা তথ্য দেওয়ার অভিযোগে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগকে পরবর্তী দুই বছর ফুটবল সংশ্লিষ্ট সব ধরনের কর্মকাণ্ড থেকে নিষিদ্ধ করে ফিফা।  দুই বছরের নিষেধাজ্ঞার পাশাপাশি সোহাগকে বাংলাদেশি মুদ্রায় প্রায় ১২ লাখ টাকা জরিমানাও করা হয়। ফলে শূন্য হয়ে যায় বাফুফের সাধারণ সম্পাদকের পদ। সেই শূন্য পদে আগামী তিন মাসের জন্য ভারপ্রাপ্ত দায়িত্ব পেলেন ইমরান হোসেন তুষার। 

সোমবার (১৭ এপ্রিল) বিকেলে ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটির সদস্যদের উপস্থিতিতে বাফুফে ভবনে এক জরুরি বৈঠকের আয়োজন করা হয়। উক্ত সভায় সদস্যদের সম্মতিক্রমে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে ইমরানকে নিযুক্ত করে বাফুফে।
এদিকে ফিফার নিষেধাজ্ঞা পাওয়া আবু নাইম সোহাগের আর্থিক অনিয়মের তদন্ত করতে ১০ সদস্যের কমিটি গঠন করেছে বাফুফে। এক মাসের মধ্যে প্রতিবেদন দেবে কমিটি।
উল্লেখ্য, গত সাত বছর ধরে প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিনের ব্যক্তিগত সহকারী হিসেবে কাজ করেছেন ইমরান। তাছাড়াও বাফুফের প্রটোকল ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন তিনি।


Side banner
Link copied!