• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দ্রুত সময়ের মধ্যে ভোজ্যতেলের দাম কমবে : আইনমন্ত্রী


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: মার্চ ১১, ২০২২, ০৫:৩১ পিএম
দ্রুত সময়ের মধ্যে ভোজ্যতেলের দাম কমবে : আইনমন্ত্রী
দ্রুত সময়ের মধ্যে ভোজ্যতেলের দাম কমবে : আইনমন্ত্রী

মূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের জন্য সরকারের নেওয়া পদক্ষেপের কারণে দেশে ভোজ্যতেলের দাম দ্রুত সময়ের মধ্যে কিছুটা কমে আসবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

শুক্রবার (১১ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি।
আইনমন্ত্রী বলেন, গত ৪০ বছরে সারা বিশ্বে ভোজ্যতেলের দাম যে পরিমাণ বাড়েনি- সম্প্রতি তার চেয়ে অনেক বেশি বেড়েছে। এর প্রভাব বাংলাদেশেও পড়েছে। সরকার ভোজ্যতেলের দাম নিয়ন্ত্রণে রাখার জন্য সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। আমার মনে হয় দ্রুত সময়ের মধ্যে তেলের দাম কিছুটা কমে আসবে। এ জন্য জনগণকে ধৈর্য্য ধারণের আহ্বান জানান মন্ত্রী।এ সময় মেয়াদোত্তীর্ণ জেলা পরিষদের নির্বাচনের ব্যাপারে মন্ত্রী বলেন, নতুন নির্বাচন কমিশন তাদের দায়িত্ব বুঝে নিয়েছে। আমার বিশ্বাস তাদের প্রথম কাজ হিসেবে শিগগিরই জেলা পরিষদের নির্বাচন দেবে। সেখানে যদি আইন সংশোধন করতে হয়, নির্বাচনের স্বার্থে শিগগিরই আইন সংশোধন করার চেষ্টা করবে সরকার।

বর্ধিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী, সদস্য মো. শাহ আলম, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউছার ভূঁইয়া ও কসবা পৌরসভার মেয়র গোলাম হাক্কানী প্রমুখ।


Side banner
Link copied!