• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

একনেক সভায় মোরেলগঞ্জের দুটি প্রকল্প অনুমোদন হওয়ায় আনন্দ মিছিল


FavIcon
মোঃ রফিকুল ইসলাম,মোরেলগঞ্জ (বাগেরহাট):
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২, ০৪:২০ পিএম
একনেক সভায় মোরেলগঞ্জের দুটি প্রকল্প অনুমোদন হওয়ায়   আনন্দ মিছিল
একনেক সভায় মোরেলগঞ্জের দুটি প্রকল্প অনুমোদন হওয়ায় আনন্দ মিছিল

বাগেরহাটের মোরেলগঞ্জে সাড়ে সাত শ' কোটি টাকার দুটি মেগা প্রকল্প একনেক সভায় অনুমোদন হওয়ায় এলাকায়  আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।  
মোরেলগঞ্জের সন্নাসী থেকে ঘষিয়াখালী পর্যন্ত গুরুত্বপূর্ণ এলাকার (যেমনঃ বাজার, স্কুল, কলেজ, ঝুঁকিপূর্ণ সড়ক প্রভৃতি) নদী শাসন সহ বাঁধ নির্মাণ ও অপরটি হলো ২২ কিমিঃ দীর্ঘ বিষখালী নদী পুণখনন প্রকল্প  জাতীয় অর্থনৈতিক নির্বাহী কমিটি ( একনেক)  সভায় অনুমোদিত হয়।
মঙ্গলবার (১৯ এপ্রিল)  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে  অনুষ্ঠিত একনেক সভায় প্রকল্প দুটি অনুমোদন পায়। ফলে দক্ষিণাঞ্চলের  এ এলাকার মানুষের দীর্ঘদিনের প্রাণের এ দাবি পূরণ হতে চলেছে। স্থানীয়  সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলনের প্রচেস্টার ফসল এ দুটি প্রকল্প।
এ খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে মঙ্গলবার সোস্যাল মিডিয়ায প্রধানমন্ত্রী  শেখ হাসিনা ও কর্মচঞ্চল, তরিৎকর্মা সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলনকে অভিনন্দন  ও কৃতজ্ঞতা জ্ঞাপন বার্তায় ভাসিয়ে চলেছেন সচেতন এলাকাবাসী। 
পরে বুধবার সকাল ১০ টায় এলাকাবাসী এক আনন্দ  মিছিল  বের করে মোরেলগঞ্জ বাজারের কাপুড়েপট্টিতে এসে এক পথসভায়  মিলিত হয়। স্থানীয় সংসদ সদস্য  এ্যাড. আমিরুল আলম মিলন  ও উপজেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক  এ পথসভায় বক্তৃতা করেন। এ সময় সেখানে  উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং  অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
এছাড়াও  সন্নাসী থেকে ঘষিয়াখালী পর্যন্ত প্রায় ৩৫ কিমি. দীর্ঘ এলাকায় দুই হাজার  দুশ' কোটি টাকা  ব্যয়ে আধুনিক, উঁচু ও টেকসই বেরিবাঁধ নির্মাণের কাজ অনুমোদন প্রক্রিয়াধীন রয়েছে বলে পথ সভায় উল্লেখ করা হয়।
 


Side banner
Link copied!