• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শরীয়তপুরে সড়কপথে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি


FavIcon
নুরুজ্জামান শেখ, শরীয়তপুরঃ
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৩, ০৬:০৫ পিএম
শরীয়তপুরে সড়কপথে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি
ছবি: সংগৃহীত

শরীয়তপুরে ভূমিদস্যু, জুয়া মাদক সেবী মাদক বিক্রি এর পরিমাণ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। জুয়া এবং মাদকাসক্তদের টাকার যোগান দিতে শরীয়তপুরের বিভিন্ন স্থানে সড়ক পথে গভীর রাতে পুলিশের চোখকে ফাঁকি দিয়ে এই চক্রটি করছে ডাকাতি।

সম্প্রতি ঘটনা ডাকাতি কবলিত ভুক্তভোগী শরীয়তপুর সদর উপজেলার বিশিষ্ট দলিল লেখক মোঃ হুমায়ুন কবির ঢালী গণমাধ্যমকে জানান আমার পিতা মাতা ওমরা হজ্জে যাওয়ার উদ্দেশ্যে আমি সপরিবারে ঢাকা শাহজালাল বিমানবন্দরে যাওয়ার জন্য আমরা বাড়ি হইতে বাইর হইয়া সিলভার রঙের প্রাইভেট কার যাহার নাম্বার ঢাকা মেট্রো গ ২৭ ৫৭-৪৩ ও অন্য একটি পরিবার শরীয়তপুর সদর মাছ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল বেপারী তার পরিবার ওমরা হজে যাওয়ার জন্য কালো রংয়ের একটি হাইস গাড়ি ভাড়া নিয়া গত ৭ ফেব্রুয়ারি ২০২৩ দিবাগত রাত আনুমানিক তিন ঘটিকার সময় পালং মডেল থানা দিন শৌপাড়া ইউনিয়নের টিক্কার মোড় হইতে ১০০ গজ সামনে শিকদার বাড়ির বড় পুকুরের নিকট পাকা রাস্তার উপর পৌছামাত্র অজ্ঞাতনামা ডাকাত দলের সদস্যরা রাস্তার উপর গাছের গুড়ি ফেলে ঝোপ ধারে ওত পেতে থাকে। আমরা আশেপাশে কোন লোকজন না দেখিয়া গাড়ি চালাইয়া গাছের গুড়ির নিকট গেলে দেখতে পাই ওতপেতে থাকা ডাকাত দলের তিনজন সদস্য আমাদের গাড়ি নিকট আসিয়া আমাদের গাড়ির দরজা খুলতে বলে। আমরা দরজা না খুলিলে ডাকাত দলের সদস্যদের হাতে থাকা ধারালো দেশীয় ছেন্দা ও সামুরাই দিয়া আমাদের গাড়ির ডান পাশের সামনের গ্লাস কোপাইয়া ভাঙ্গিয়া আমাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে আমাদের নিকট থাকা টাকা স্বর্ণালংকার এবং সাতটি স্মার্টফোন সহ প্রায় পাঁচ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনা ঘটার পরে তখন ওই অবস্থায় আমরা ঢাকা গিয়ে আমার পিতা মাতাকে ওমরা হজ্জ ফ্লাইডে তুলে দিয়ে শরীয়তপুরে চলে এসে পালং মডেল থানায় একটি এজাহার দায়ের করি।

পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আখতার হোসেন এ ব্যাপারে গণমাধ্যমকে বলেন এই ঘটনা ঘটার এক সপ্তাহ পরে একটি অভিযোগ দায়ের হয়েছে। আমরা অত্যন্ত নিবিড়ভাবে তদন্ত চালাচ্ছি তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হবে।


Side banner
Link copied!