• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নারায়নপুরে ভুমিকর্মকর্তার নিষেধাজ্ঞা উপেক্ষা করে সম্পত্তি দখল করেন এক প্রবাসী


FavIcon
সমির ভট্টাচার্য্য
প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩, ০৯:২২ পিএম
নারায়নপুরে ভুমিকর্মকর্তার নিষেধাজ্ঞা উপেক্ষা করে সম্পত্তি দখল করেন এক প্রবাসী
ছবি: সংগৃহীত

মতলব দক্ষিণ উপজেলার নারায়ণ পুর সিএনজি ও বাসস্ট্যান্ড সংলগ্ন পেন্নাই সড়কের পূর্বপাশে সরকারী খাসের জায়গায় বালুমাটি দিয়ে ভরাট করছেন ঐ এলাকার প্রবাসী মোশাররফ হোসেন। মোশাররফ হোসেন বিদেশ (ওমান দেশে)) থাকায় এই অবৈধ কাজের সহযোগিতা করেছেন তার খালাতো বোন রূপালী বেগম। সরকারি খাস জায়গায় বালু দিয়ে ভরাট করা হচ্ছে খবর পেয়ে নায়েরগাও ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন সরেজমিন এসে বালু ফেলতে নিষেধ করেছেন মোশাররফের পক্ষের তদারকিকারক লোকদেরকে। কিন্তু সহকারী ভূমি কর্মকর্তার নির্দেশকে অমান্য করে পক্ষের লোকেরা রাতের আধারে ট্রলি ভর্তি বালি মাটি দিয়ে সরকারি জায়গা ভরাট করছেন যাহা সচিত্র দৃশ্যমান। 

এ ব্যাপ্যারে ইউনিয়ন সহকারী ভূমি কমকর্তা মোয়াজ্জেম হোসেন মুঠো ফোনালাপে বলেন,সরকারি জায়গায় বালু ফেলতে নিষেধ করা হয়েছে। তা অমান্য করা হলে উর্ধতন কর্মকর্তাকে জানিয়ে আইনগতব্যবস্থা গ্রহণ করা হবে।

ভরাটের বিষয় সাবেক মেম্বার শেখ ফজলুল করিম সেলিম মেম্বারের নিকট বালি মাটি দ্বারা ভরাট জানতে চাওয়া হলে তিনি জানান,আমি বালু ব্যবসায়ী, তাই বালুমাটি বিক্রি করেছি,এর বেশী কিছু বলতে পারি না। 

নামপ্রকাশে অনৈচ্ছুক একাধিক ব্যাক্তি জানান, ঐতিহ্যবাহী নারায়নপুর বাজার কেন্দ্রীক জায়গা হওয়ায় জমির মুল্য অধিক বেশী।যার কারণে সরকারি সম্পত্তি দখলে মেতে উঠেছে স্থানীয় প্রভাবশালী মহল। তারা খাস সম্পত্তি দখলমুক্ত করা, সরকারের হস্তক্ষেপ কামনা করেন।


Side banner
Link copied!