• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

পীরগঞ্জে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: জুলাই ২৬, ২০২৩, ০৯:০৪ পিএম
পীরগঞ্জে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন
ছবি: সংগৃহীত

রংপুরের পীরগঞ্জে মাদক কারবারের জেরে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই হেলাল (৩৬) নিহত হয়েছেন। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৬ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল আলম। এর আগে, মঙ্গলবার রাতে পীরগঞ্জ পৌরসভার বৈরাগী পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।হেলাল পীরগঞ্জ পৌরসভার বৈরাগী পাড়ার বাসিন্দা মৃত আব্দুর রহমান মেম্বারের ছেলে।
ওসি বলেন, নিহতের পুরো পরিবারটি মাদক কারবারের সঙ্গে জড়িত। পরিবারের সদস্যদের নামে থানায় একাধিক মামলা রয়েছে। নিহত হেলাল মাদক মামলায় ১ মাস জেল খেটে মঙ্গলবার জামিনে মুক্তি পেয়ে বিকেলে বাড়িতে যান। ওই দিন রাত ১০টার দিকে হেলালের সঙ্গে মাদক কারবার নিয়ে তার ছোট ভাইয়ের সঙ্গে আলোচনার একপর্যায়ে একে অপরকে প্রতিপক্ষ ভেবে কথা-কাটাকাটি শুরু হয়। সেই কথা-কাটাকাটির জেরে ছুরিকাঘাতের ঘটনা ঘটে বলে জানতে পেরেছি।

পরে আহত অবস্থায় হেলালকে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে নিহতের পরিবার থেকে ৪ জনের নাম উল্লেখ করে পীরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয় বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

ওসি আনোয়ারুল আলম বলেন, নিহতের পরিবার হত্যা মামলা করেছে। মামলার সূত্র ধরে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তার করতে পারলে পুরো ঘটনা জানা যাবে।
 


Side banner
Link copied!