• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

রাজধানীর মালিবাগে বাস-ট্রেনের সংঘর্ষ


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: মার্চ ২২, ২০২৩, ১১:২০ পিএম
রাজধানীর মালিবাগে বাস-ট্রেনের সংঘর্ষ
ছবি - সংগৃহীত

রাজধানীর মালিবাগ রেলগেটে সোহাগ পরিবহনের একটি বাসের সঙ্গে ট্রেনের সংঘর্ষ হয়েছে। বাসে যাত্রী না থাকায় হতাহত হয়নি কেউ। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে।
বুধবার (২২ মার্চ) রাত ৯টার দিকে মালিবাগ রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাফি আল ফারুক।

তিনি বলেন, মালিবাগ রেলগেটে সোহাগ পরিবহনের একটি বাসের সঙ্গে ট্রেনের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে। তবে বাসটিতে কোনো যাত্রী না থাকায় এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোহাগ পরিবহনের দূরপাল্লার একটি বাস মালিবাগ রেলগেট পার হচ্ছিল। ঠিক ওই সময় একটি ট্রেন আসছিল।  ট্রেনটির নাম দ্রুতযান এক্সপ্রেস। ট্রেনটি পঞ্চগড় থেকে ঢাকার কমলাপুর রেলস্টেশনে ফিরছিল। কিন্তু বাসটি সিগন্যালের গেট অমান্য করে ঢুকে যায় এবং রেলগেট অতিক্রম করার চেষ্টা করে। ওই সময় দ্রুতগতিতে আসা ট্রেনটি সেই বাসকে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় সোহাগ পরিবহনের সেই বাসটি। তবে বাসের ভেতরে কোনো যাত্রী ছিল না। চালক ও হেলপার অক্ষত আছে বলে জানা গেছে।
এ ঘটনায় হাতিরঝিল থানা পুলিশের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার মাসুদ সারওয়ার জানান, ঢাকার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ আপাতত বন্ধ রয়েছে। দুর্ঘটনাস্থলের লাইন ক্লিয়ার হয়ে গেলেই রেল চলাচল শুরু হবে। 


Side banner
Link copied!