• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সোমবার ঢাকায় আসছেন ক্রিকেটার চন্ডিকা হাথুরুসিংহ


FavIcon
স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৩, ০৪:৫৭ পিএম
সোমবার ঢাকায় আসছেন ক্রিকেটার চন্ডিকা হাথুরুসিংহ
ছবি: সংগৃহীত

২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব পালন করেন সাবেক লঙ্কান ক্রিকেটার চন্ডিকা হাথুরুসিংহে। তৎকালীন সময়ে আলোচিত এই কোচ সাকিব আল হাসানদের সঙ্গে দ্বিতীয় দফায় কাজ করতে আগামীকাল সোমবার ঢাকায় আসবেন বলে জানা গেছে। 
জানা গেছে, সোমবার রাত সাড়ে ১০টায় হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখবেন হাথুরু। এরপরের দিন বিশ্রামে থেকে ২২ ফেব্রুয়ারি থেকে তিনি বাংলাদেশে দ্বিতীয় ইনিংস শুরু করবেন। 
এর আগে হাথুরুসিংহের দ্বিতীয় দফায় ফেরার খবর নিশ্চিত করেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানিয়েছিলেন, হাথুরু তিন ফরম্যাটেই কোচ হয়ে ফিরছেন। থাকবেন কমপক্ষে দুই বছরের জন্য। এ ছাড়া হাথুরুর সহকারী হিসেবে কে থাকছেন সেটা এখনো নিশ্চিত করেনি বিসিবি। 
এদিকে বিসিবির হেড অফ প্রোগ্রামস ডেভিড মুর বাংলাদেশে এসেই কাজ শুরু করেছেন। তার অধীন লেগ-স্পিনার হান্ট কর্মসূচি গ্রহণ করেছে ক্রিকেট বোর্ড। পর্যায়ক্রমে দেশের বিভিন্ন জেলা ও বিভাগে এ কার্যক্রম পরিচালনা করা হবে।
অন্যদিকে হাথুরুর ফেরার দিন সোমবারই জাতীয় দলের পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ডও দেশে পা রাখবেন। সাবেক এই প্রোটিয়া বোলার গত ভারত সফরের পর ছুটি কাটাতে পরিবারের সঙ্গে যোগ দিয়েছিলেন।


Side banner
Link copied!