• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মোরেলগঞ্জে মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ


FavIcon
মোঃ রফিকুল ইসলাম,মোরেলগঞ্জ (বাগেরহাট):
প্রকাশিত: জুন ১০, ২০২২, ০৯:২৩ পিএম
মোরেলগঞ্জে মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ
মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ

বাগেররহাটের মোরেলগঞ্জে প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে  বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন ধর্মপ্রাণ মুসল্লিগন।

" বিশ্ব নবীর অপমান-সইবে না আর মুসলমান’’ এ প্রতিপাদ্যে শুক্রবার (১০ জুন) জুমার নামাজ বাদ ' মুসলিম জনতা ঐক্য' ব্যানারে মোরেলগঞ্জ পৌরসভার বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন সহ দলমত নির্বিশেষে আপামর ধর্মপ্রাণ মুসল্লীরা এ বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলের আয়োজন করে।

মোরেলগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদ চত্তর থেকে সর্বস্তরের মুসল্লীদের অংশগ্রহণে এ বিক্ষোভ মিছিলটি পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ রোডের কাপুড়েপট্টিতে আসলে সেখানে এক পথসভা অনুষ্ঠিত হয়।
সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মোরেলগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মতিউর রহমান এবং উপজেলা  যুবলীগের যুগ্ম আহবায়ক এ্যাড.তাজিনুর রহমান পলাশ।

সমাবেশে বক্তারা বলেন, নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল মহানবী হযরত মুহাম্মদ (স.) ও তার স্ত্রী হযরত আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তি করে ক্ষমার অযোগ্য অপরাধ করেছেন। অবিলম্বে কুরুচিপূর্ণ মন্তব্যের জন্য অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানসহ মুসলিম উম্মাহর কাছে তাদের ক্ষমা চাইতে হবে।
 


Side banner
Link copied!