• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

গাজীপুরে কোটি টাকার আইস সহ গ্রেপ্তার-২


FavIcon
নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩, ০৩:৫৪ পিএম
গাজীপুরে কোটি টাকার আইস সহ গ্রেপ্তার-২
ছবি - সংগৃহীত

গাজীপুরে বাসায় রেখে ভয়ংকর মাদক ‘আইস’ কেনাবেচা করছিল একটি চক্র। এমন  চক্রের সন্ধান পেয়ে অভিযান চালায় মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। উদ্ধার করা হয় কোটি টাকা মূল্যের নিষিদ্ধ মাদক আইস। এ সময় গ্রেপ্তার করা হয় চক্রের দুই সদস্যকে । 
আজ (১৭ সেপ্টেম্বর) দুপুরে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য জানান মহানগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার মুহাম্মদ কামাল হোসেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, সদর থানার বাউপাড়া এলাকার বাদল খানের ছেলে মো. সোহাগ খান (২৮) ও টেক কাথোরা এলাকার কুরবান আলীর ছেলে মো. মোশারফ (৪৪)।


গোয়েন্দা পুলিশ কর্মকর্তা বলেন, গতকাল বিকেলে টেক কাথোরা (বাঁশবাড়ী) এলাকায় আইস কেনা বেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা বিভাগের (উত্তর)  একটি দল  অভিযান পরিচালনা করে। এ সময় সেখান থেকে মাদক ব্যবসায়ী সোহাগ ও মোশাররফকে আটক করা হয়। পরে তাদের হেফাজত থেকে কোটি টাকা মূল্যের ৫০০  গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয় ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তারা উদ্ধারকৃত ক্ষুদ্র ক্ষুদ্র চিনি সদৃশ মিথাইল অ্যাম্ফিটামিন যুক্ত মাদকদ্রব্য আইস, চোরাচালান চক্রের মাধ্যমে কিনে বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে। মাদক দ্রব্যটি চোরাচালান চক্রের সহায়তায় কক্সবাজারের টেকনাফ ও উখিয়া এলাকা থেকে সংগ্রহ করে নিয়া আসে বলে জানা গেছে। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদের ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হচ্ছে। এ ছাড়া  চক্রের অপর সদস্যের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে।


Side banner
Link copied!